সাস্ট ক্লাব নির্বাচনে সর্বোচ্চ ভোটে জয়ী মাসুদুর রহমান  

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্ট ক্লাব লিমিটেড’ এর নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. মাসুদুর রহমান। তার প্রাপ্ত মোট ভোট হচ্ছে ২৭৬ টি।

শুক্রবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রাজধানীর মিরপুরের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরে রাত ১০টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ফরহাদ সিদ্দিক।

বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের ছাত্র মো. মাসুদুর রহমান। তিনি বর্তমানে বিকাশ লিমিটেরে প্রটোকল এন্ড সিকিউরিটি বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। পেশাগত জীবনে তিনি বিভিন্ন সুনামধন্য করপোরেট প্রতিষ্ঠানে প্রশাসনিক ও নিরাপত্তা বিভাগে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তিনি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগ থেকে (১৯৯০-৯১ শিক্ষাবর্ষ) স্নাতক সম্পন্ন করেছেন। তিনি শাহজালাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. কামরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু।

নির্বাচিত করায় সাস্ট ক্লাব লিমিটেডের সকল ভোটার সদস্য ও সাস্টিয়ানদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মাসুদুর রহমান।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ